Subscribe Us

Advertisement

দুই পেজের সিভি , 2 Page CV Word File , Pdf File ফাইল ডাউনলোড

 

ফ্রি দুই পেজের সিভি , 2 Page CV Word File , Pdf File ফাইল ডাউনলোড

দুই পেজের সিভি / 2 page cv  এই  সিভি গুলো  সাধারণত সরকারি ও বেসরকারী চাকুরী ক্ষেত্রে  প্রয়োজন হয়ে থাকে । তবে  বেসরকারী চাকুরী ক্ষেত্রে দুই পেজের সিভি / 2 page cv  গুলো বেশি ব্যবহৃত হয় । দুই পেজের সিভি / 2 page cv তে    মূলত আপনার শিক্ষাগত যোগ্যতা , ঠিকানা, স্কীল, রেফারেন্স, অভিজ্ঞতা   উল্লেখ থাকে।

তবে এই  সিভি তৈরির ক্ষেত্রে আপনাকে সর্তক থাকতে হবে । কারণ  সিভি তৈরি করার সময় শিক্ষাগত যোগ্যতা, ঠিকানা, স্কীল, রেফারেন্স, অভিজ্ঞতা সঠিক ভাবে দিতে হবে । তথ্য গুলো দেওয়ার সময় অবশ্যই লক্ষ্যে রাখতে হবে  যে তথ্য গুলো দিচ্ছেন তা  সংক্ষিপ্ত আকারে দিতে হবে । এই  সংক্ষিপ্ত ভাবে তথ্য দেওয়ার মাধ্যমে আপনার যাবতীয় তথ্য গুলো উল্লেখ করতে হবে ।  তথ্য গুলো যদি আপনি বিস্তারিত ভাবে  সিভিতে ব্যবহার করেন তাহলে  সিভি  যে প্রতিষ্ঠানের জন্য প্রেরণ করবেন তা তাদের কাছে পছন্দ না হতে পারে ।

জীবন বৃত্তান্ত ফরম ডাউনলোড

এজন্য আপনাকে অবশ্যই সিভিতে  সংক্ষিপ্ত ভাবে তথ্য দিতে হবে  এবং সিভি ফরমেটটি আর্কষনীয় হতে হবে। সিভি ফরমেটে  তথ্যের সাথে একটি গুরুত্বপূর্ণ বিষয় হলো ছবি । আপনি যখন সিভি তৈরি করবেন অবশ্যই একটি সুন্দর ছবি সিভিতে ব্যবহার করবেন । কোন সেলফি, কোথাও ঘুরতে গেলেন এমনি ছবি  অথবা পুরাতন কোন ছবি সিভিতে ব্যবহার করবেন না ।  একটি সুন্দর মার্জিত সদ্য তোলা ছবি ব্যবহার করবেন সিভিতে । কারণ ছবি সিভির একটি গুরুত্বপূর্ণ অংশ।  এরপর শিক্ষাগত যোগ্যতা, স্কীল, অভিজ্ঞতা , ঠিকানা ,রেফারেন্স  সঠিক ভাবে সিভিতে উপস্থাপন করতে হবে । 

দুই পেজের সিভি / 2 page cv

দুই পেজের সিভি / 2 page cv  দুই ধরনের নমুনা কপি এই পোস্টের  ডাউনলোড লিংক দিয়েছি। যদি আপনাদের এটি ভালো লাগে ও পছন্দ হয়  তাহলে এটি যাচাই বাছাই করে ব্যবহার করতে পারেন। 


দুই পেজের সিভি / 2 page cv দুই ধরনের ফরমেটে আপনি ডাউনলোড করতে পারবেন । 

  • ওয়ার্ড ফাইল 
  • পিডিএফ ফাইল 

ওয়ার্ড ফাইল  সিভিটি ডাউনলোড করে নিয়ে মাইক্রোসফট অফিসের মাধ্যমে এডিট করে ব্যবহার করতে পারবেন। 



দুই পেজের সিভি / 2 page cv (Word ও Pdf) ডাউনলোড লিংক

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ